বহুগুণে গুনানীত ক্রীড়া সংগঠক সাংবাদিক নেতা মানিকের ৫৫তম জন্মদিন পালিত-সত্যবয়ান

বহুগুণে গুনানীত ক্রীড়া সংগঠক সাংবাদিক নেতা মানিকের ৫৫তম জন্মদিন পালিত-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ:শেরপুর জেলা শহরের সবচেয়ে পরিচিত মুখ বহুগুণে গুনানীত বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাংবাদিক নেতা মানিক দত্তে’র ৫৫তম জন্মদিন পালিত হয়েছে।
সাংবাদিক মানিক দত্তে’র জন্মদিনে শেরপুরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন, ক্রীড়া সংগঠন, সাংবাদিক সমাজ, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
শনিবার দিনব্যাপী সাংবাদিক ও ক্রীড়ামোদীদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।
শনিবার রাত ১০টায় শহরের কাকলি বহুমুখী সমবায় সমিতির মিলনায়তনে জন্মদিন উপলক্ষে সাংবাদিকদের পক্ষ থেকে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, মহিউদ্দিন সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান ফকির, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সদস্য বুলবুল আহম্মেদ, নাঈম ইসলাম, শাহরিয়ার শাকির প্রমুখ।

এছাড়াও বন্ধুমহল, ক্রিকেটার্স এসোসিয়েশনের পক্ষ থেকে পৃথক পৃথক স্থানে কেক কাটা অনুষ্ঠিত হয়।

মানিক দত্ত শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতির পাশাপাশি জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও শেরপুর পৌর আওয়ামীলীগ এর সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক এছাড়াও তিনি ময়মনসিংহের মধ্যে সর্ববৃহৎ সমবায়ী প্রতিষ্ঠান কাকলি বহুমুখি সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক ও শেরপুর স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। এছাড়াও বিভিন্ন সংগঠনের উপদেষ্টা ও সম্মানীত সদস্যেরও দায়িত্বে রয়েছেন।
জন্মদিনে সাংবাদিক নেতা মানিক দত্ত শেরপুর সহ দেশবাসীর কাছে দোয়া আর্শীবাদ চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *