ফুলপুরকে হারিয়ে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে নকলা উপজেলা চ্যাম্পিয়ন

ফুলপুরকে হারিয়ে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে নকলা উপজেলা চ্যাম্পিয়ন

আব্দুল্লাহ আল-আমিন, নকলা:শেরপুরের নকলায় বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মিথুন, সোহেল, তানাকা ও শোয়েবের আয়োজনে এবং সিমিন গ্রুপের সার্বিক সহযোগিতায় সোমবার (২৯ জানুয়ারি) রাতে নকলা উপজেলা পোস্ট অফিস মাঠে দ্বৈত এই টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

লিপু, জুয়েল, রাজু ও রুদ্র-এর তত্বাবধানে নকলা উপজেলা ও ফুলপুর উপজেলার মধ্যে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলার পক্ষে জুমার-জনি জুটি ও ফুলপুর উপজেলার পক্ষে সাকিব-সনেট জুটি খেলায় অংশ গ্রহন করে এতে নকলা উপজেলার জুমার-জনি জুটি ৩-১ সেটে ফুলপুর উপজেলার সাকিব-সনেট জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে পোস্ট অফিস মাঠে পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. তোতা মিয়ার সভাপতিত্বে আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তা, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়াসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নতুন কুঁড়ি কিন্ডার গার্টেনের পরিচালক উমর ফারুক, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাজমুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক প্রমুখ।

সবশেষে জুমার-জনি জুটির হাতে চ্যাম্পিয়ন পুরষ্কার ও সাকিব-সনেট জুটির হাতে রানার্স আপ পুরষ্কারসহ খেলা পরিচালনা পরিষদের নেতৃবৃন্দের হাতে শুভেচ্ছা পুরষ্কার তুলেদেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *