প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেরপুরে সেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচির পালন-সত্যবয়ান

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেরপুরে সেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচির পালন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে শেরপুর জেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে জি.কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বৃক্ষরোপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেরপুর জেলা আ.লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।
প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকীতে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৭৫টি বৃক্ষ রোপন করেন জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

বৃক্ষরোপন কালে হুইপ আতিক বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে আমরা শেরপুরে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। ইতিমধ্যে ২দিন ব্যাপী গণটিকা কার্যক্রম উদ্বোধন, জেলা আ.লীগের পক্ষ থেকে মিলাদ মাহফিল করেছি। এছাড়াও আ.লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ কর্মসূচি ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া /প্রার্থনার আয়োজন করা হয়েছে। করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে পরিচালনা করেছে তা খুবই প্রশংসনীয়। আমরা প্রধানমন্ত্রীর জন্মদিনে তার সুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করি।

অনুষ্ঠানে সেচ্ছাসেবক লীগ নেতা মনির উদ্দিন আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাটা জীবন বাঙালি আমার বাঙালি করে গেছেন, বাংলার মানুষকে ভালোবেসেছেন। বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে বাঙালি জাতি মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জন করে মহান স্বাধীনতা। বঙ্গবন্ধু মানুষকে স্বাধীনতা দিয়েছেন, আর বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে গড়ছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন।

অজয় কুমার চক্রবর্তী জয় বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বে বিস্ময়। তাইতো আজকে প্রধানমন্ত্রীর জন্মদিন অত্যন্ত উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফূর্তভাবে দেশের মানুষ পালন করছে।

এসময় শেরপুর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, হুইপ কণ্যা সাদিয়া রহমান অপিসহ জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *