প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের নগরীতে পরিণত খুলনা

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের নগরীতে পরিণত খুলনা

নিজস্ব সংবাদদাতা:  প্রায় পাঁচ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার খুলনায় আসছেন। খুলনা সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের নগরীতে পরিণত হয়েছে খুলনা। নৌকা ও পদ্মা সেতুর আদলে তৈরি করা হয়েছে জনসভা মঞ্চ। সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা। ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’,-এমন স্লোগানে স্লোগানে খুলনা মহানগর এখন মুখরিত।

পদ্মাসেতু চালু, খুলনা-মোংলা রেললাইনের উদ্বোধন ও মোংলা বন্দরের উন্নয়নে ভূমিকা রাখায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে পথে পথে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ইতিহাসের সাক্ষী হতে অপেক্ষার প্রহর গুণছেন সাধারণ মানুষও।

এদিকে, সমাবেশকে ঘিরে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। সমাবেশস্থলে মাঠে মধ্যে ও মাঠের বাইরে সাদা পোশাকে পুলিশের সদস্যরা থাকবেন। সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে সমাবেশ স্থলের চারপাশে। সমাবেশস্থলে প্রবেশ ও সমাবেশ শেষে নির্বিঘ্নে বেরিয়ে যেতে সহায়তা করবে পুলিশ।

দুপুর ২টায় সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। মহাসমাবেশে ১০ লাখ মানুষ সমাগম হবে বলে আশা করছেন আওয়ামী লীগ নেতারা।

বিডি প্রতিদিন আরাফাত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *