পেলেকে ছাড়িয়ে মেসির নতুন বিশ্বরেকর্ড!

পেলেকে ছাড়িয়ে মেসির নতুন বিশ্বরেকর্ড!

স্পোর্টস ডেস্ক:
পেলেকে ছাড়িয়ে এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের বিশ্বরেকর্ড গড়লেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। ৬৪৪টি গোল করে তিনি এখন এক নম্বরে অবস্থান করছেন।

২২ ডিসেম্বর ভায়োদোলিদের বিপক্ষে ৩-০থতে জয়লাভ করে বার্সা। এই ম্যাচের দ্বিতীয়ার্ধ্বে রেকর্ডসূচক গোলটি করেন মেসি। এর আগে কিংবদন্তি পেলে সান্টোসের হয়ে ১৯৫৬ ও ১৯৭৪ সালের মর্ধবর্তী সময়ে ১৮ বছরে ৬৪৩টি গোল করে বিশ্বরেকর্ড করেছিলেন।

মেসি ইন্সটাগ্রামে মঙ্গলবার (২২ ডিসেম্বর) লিখেন, আমি যখন ফুটবল শুরু করি তখন আমি কক্ষনো ভাবিনি আমি কোন রেকর্ড ভাঙবো। বিশেষ করে পেলের রেকর্ডটা, যেটা এখন আমার। তিনি এই সাফল্যের জন্য তার সতীর্থ, পরিবার ও বন্ধুদেরকে ধন্যবাদ জানান।

এর আগে মেসির ৬৪৩টি গোল হবার পর পেলে সামাজিক যোগাযোগমাধ্যমে পেলে সাধুবাদ জানিয়েছিলেন। একটি পোস্টে মেসিকে উদ্দেশ্য তিনি লিখেছিলেন, যখন কোনো কিছুর প্রতি ভালোবাসা হৃদয়কে পরিপূর্ণ করে তোলে, তখন তা এড়ানো বা সে পথ পরিবর্তন করা সত্যিই কঠিন। যেখানে নিজ বাড়ির মতো অনুভূতি পাওয়া যায় সে জায়গার চেয়ে আপন আর কিছুই হতে পারে না।

পেলে তার পোস্টে মেসিকে উদ্দেশ্য করে আরও লেখেন, তার আর মেসির মত দীর্ঘদিন ভালোবেসে একই ক্লাবের হয়ে খেলার মতো এমন উদাহরণ খুব কমই আছে ফুটবলে। আর এ জন্য মেসিকে সম্মান ও শ্রদ্ধা জানান পেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *