নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে ১ সন্তানের জনকের আত্মহত্যা

নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে ১ সন্তানের জনকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের দাওয়াকুড়া গ্রামে ফাঁসিতে ঝুলে হামিদুল ইসলাম (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। নিহত যুবক ওই গ্রামের আলী হোসেনের ছেলে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে পুলিশ নিজ ঘর থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে প্রকাশ,গত বুধবার রাতের খাবার খেয়ে তার থাকার ঘরে ঘুমাতে যায় হামিদুল। রাতের কোন এক সময় ওই ঘরের আড়ার (ধন্নার) সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এদিকে সকালে ঘুম থেকে উঠতে দেরী হলে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে হামিদুলের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

হামিদুলের বাবা আলী হোসেন জানান, হামিদুলকে বিয়ে করানো হয়েছিল। তার স্ত্রীর সাথে বনাবনি না হওয়ায় দুই বছর আগে স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। এরপর থেকেই হামিদুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। মিনহাজ নামে তার একজন চার বছর বয়সী ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার সাব ইন্সপেক্টর (এসআই) ওয়াহেদ জানান, হামিদুলের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীনতার কারনে হামিদুল আত্মহত্যা করেছে। তার পরিবারের পক্ষ থেকে কোন প্রকার আপত্তি না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফন ও একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চল

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *