নালিতাবাড়ীতে ৪৮ বোতল ভারতীয় মদ উদ্ধার: গ্রেফতার ২

নালিতাবাড়ীতে ৪৮ বোতল ভারতীয় মদ উদ্ধার: গ্রেফতার ২

নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ৪৮ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানার পুলিশ। একই সাথে মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
৩ অক্টোবর মঙ্গলবার রাতে নালিতাবাড়ী পৌর শহরের কাচারীপাড়া ও ছালুয়াতলা মরাখালি গ্রাম থেকে ওই মাদক কারবারিদের গ্রেফতার করা হয়। এসময় পালিয়ে গেছে আরও এক কারবারি।
ধৃত মাদক কারবারিরা হলো- নালিতাবাড়ী পৌরসভার কাচারীপাড়া মহল্লার শান্তি চন্দ্র মন্ডলের ছেলে সাগর চন্দ্র মন্ডল (২০), রতন সূত্রধর এর ছেলে রাতুল সূত্রধর (১৯)।
পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে পৌর শহরের কাচারীপাড়া মহল্লা থেকে ৫ বোতল ভারতীয় মদসহ সাগর চন্দ্র মন্ডল (২০) ও রাতুল সূত্রধরকে (১৯) গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নালিতাবাড়ী ইউনিয়নের ছালুয়াতলা গ্রামের মরাখালি থেকে আরেক মাদক কারবারি ভজনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে গোয়ালঘরের মাটির নিচ থেকে আরও ৪৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি ভজন পালিয়ে যায়।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক নিশ্চিত করে বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *