নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে মাদক সম্রাজ্ঞী নাছিমার কারাদন্ড

নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে মাদক সম্রাজ্ঞী নাছিমার কারাদন্ড

নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নালিতাবাড়ী উপজেলা প্রশাসন ২২ অক্টোবর রোববার সন্ধ্যা ৬টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছা. নাছিমা আক্তার ওরফে মায়া (৩০) কে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে এক বৎসর বিনাশ্রম কারাদন্ড এবং ১০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত নাছিমা আক্তার ওরফে মায়া নালিতাবাড়ী উপজেলার বারোমারী আন্ধারুপাড়া গ্রামের জনৈক মো. নুরুল ইসলামের মেয়ে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বারোমারী আন্ধারুপাড়া গ্রামে রোববার সন্ধ্যায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় কুখ্যাত মাদক সম্রাজ্ঞী নাছিমা আক্তার ওরফে মায়াকে আটক করে। পরে তার বশতঘর তল্লাশী করে বালিশের নিচ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল ওই মাদক সম্রাজ্ঞী ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড প্রদান করেন

এব্যাপারে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এনামুল হক বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত মাদক সম্রাজ্ঞী নাছিমা আক্তার ওরফে মায়ার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ বিভিন্ন স্থান থেকে নানা বয়সের মেয়ে সংগ্রহ করে তার বশতবাড়ীতে দেহ ব্যবসা করার অভিযোগ রয়েছে। পরে দণ্ডপ্রাপ্ত নাছিমাকে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *