নানা আয়োজনে নালিতাবাড়ীতে নবরূপী ক্রিয়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন-সত্যবয়ান

নানা আয়োজনে নালিতাবাড়ীতে নবরূপী ক্রিয়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন-সত্যবয়ান

জাহেদুল রাসেল,নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে নানা আয়োজনে নবরুপী ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী, বিভিম্ন গ্রামীণ খেলাধূলা, আলোচনা সভা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায় শহরের আমবাগান এলাকায় সংগঠনটির কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করার পর সার্জেন্ট আহাদ স্মৃতি প্রাঙ্গনে এসে র‌্যালীটি শেষ হয়। পরে দুপুর ১২ টায় গ্রামীণ ঐতিহ্যের বিভিন্ন খেলাধূলাসহ একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

দুপুরে সংগঠনটির সভাপতি জয়জিৎ দত্ত শ্যামলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সিনিয়র সচিব ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর চেয়ারম্যান আব্দুস সামাদ ফারুক। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট গোলাম কিবরিয়া ভুলু, প্রেসক্লাব নালিতাবাড়ী এর সাবেক সভাপতি এম এ হাকাম হীরা, আব্দুর রশীদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

পরে বিকেলে র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনূষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজনের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *