নকলায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠনে সম্ভাব্য সদস্য নির্বাচন সভা

নকলায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠনে সম্ভাব্য সদস্য নির্বাচন সভা

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় আস্থা প্রকল্পের যুব ফোরাম এর সম্ভাব্য সদস্য নির্বাচন ও যুব ফোরাম গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৯ নভেম্বর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নকলা প্রেস ক্লাব অফিস কক্ষে সুইস এজেন্সী ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এসডিসি) এর অর্থায়নে স্বাবলম্বী উন্নয়ন সমিতি এর আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সমাজ উন্নয়ন সংঘের সাধারণ সম্পাদক নুর হোসেন।

আস্থা প্রকল্পের ফিল্ড অফিসার সাইকা উম্মাসীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাবলম্বী উন্নয়ন সমিতির ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ফিরোজ আহমেদ তার বক্তব্যে জানান আস্থা প্রকল্পটি তৃণমূল পর্যায়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, একটি সহনশীল ও অহিংস যুব সমাজ গঠনে ভূমিকা রাখবে। পাশাপাশি জাতীয় যুবনীতির আলোকে প্রান্তিক যুবগোষ্ঠীর নারী-পুরুষ এর সমাজ ও দেশের উন্নয়নে সম্পৃক্তকরণের উদ্যোগ নিবে। এছাড়াও তিনি আস্থা প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

এসময় নকলা প্রেস ক্লাবের সভাপতি মোশারফ হোসাইন, রক্তসৈনিক নকলার সভাপতি ও নকলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, সিনিয়র সহ-সভাপতি মকিব হোসেন মামুন, মানবাধিকার সংস্থা আমাদের আইন’র উপজেলা শাখার সভাপতি রাশেদুল কিবরিয়া, যুব শক্তি সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও নকলা প্রেস ক্লাবের সদস্য রেজাউল হাসান সাফিত, দরিদ্র তহবিল সংস্থার পরিচালক মো: হাসান মিয়া, মানব সেবায় রক্তদান সংস্থার ধর্ম সম্পাদক হাফেজ মাওলানা মাহদী হাসান, ব্লাড ব্যাংক অফ নকলার মহিলা বিষয়ক সম্পাদিকা আফরোজা জাহানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৫ জন যুব প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *