নকলায় ৭ মার্চ ভাষণ দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

নকলায় ৭ মার্চ ভাষণ দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

নকলা,(শেরপুর) থেকে আব্দুল্লাহ আল-আমিন|শেরপুরের নকলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৭ মার্চ ভাষণ দিবস ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১মার্চ বেলা ১২টার পর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ এর সঞ্চালনায় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বাস্তবায়নে নতুন প্রজন্মকে দেশপ্রেম, সততা ও নিষ্ঠাবোধ জাগ্রত করে তাদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলার পাশাপাশি মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর জন্য প্রতিটি আয়োজনে ছোট সোনামনিদের নিয়ে আসার জন্য আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃখালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন,সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তা,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন সরকার বাবু, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক দিদারুল আল-আমিন,সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুকসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও দপ্তর প্রধানগণ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,সভায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের লক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *