নকলায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে যারা-সত্যবয়ান

নকলায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে যারা-সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মোশাররফ হোসেন সরকার বাবু-কে সভাপতি ও মো. নাসির উদ্দিন-কে সাধারণ সম্পাদক করে ২২সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদি কার্যনির্বাহী এ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মির্নল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশক্রমে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ-এর সাক্ষরিত ও প্রকাশিত এক বিজ্ঞপ্তি মারফত এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নকলা উপজেলা শাখার ২২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, ৭ জন সহ-সভাপতি যথাক্রমে আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম ঠান্ডু, মোরশেদুল হাসান রবিন, মঞ্জুরুল হক মঞ্জু, ফিরোজ আহম্মেদ, ফরহাদ আলী ও মো. খোরশেদ আলম; ২ জন যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব ও মো. মেহেদী হাসান শান্ত; ৩ জন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে জুলহাস উদ্দিন, মো. তরিকুল ইসলাম ও রাফিকুল ইসলাম; প্রচার সম্পাদক মো. সোহেল রানা, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফরিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শ্রী প্রার্থ রায়, আইন বিষয়ক সম্পাদক মো. নোমান উল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মো. রফিজ উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল আহমেদ।

নবগঠিত এ কমিটির সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন তাদের অনুভূতি ও ভবিষ্যৎ কর্মপরিধি সম্পর্কে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ মোতাবেক আমরা সবাই দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করব। বিশেষ করে স্বেচ্ছাসেবার মাধ্যমে অসহায়, দরিদ্রদের পাশে থেকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সুনাম রক্ষায় নিজেদেরকে সর্বদায় নিয়োজিত রাখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *