নকলায় সাবেক হুইপ জাহেদ আলীর মৃত্যুবার্ষিকী পালিত-সত্যবয়ান

নকলায় সাবেক হুইপ জাহেদ আলীর মৃত্যুবার্ষিকী পালিত-সত্যবয়ান

নকলা,(শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক প্রকাশনা বিষয়ক সম্পাদক, সাবেক হুইপ ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) নির্বাচনী এলাকার সাবেক এমপি জাহেদ আলী চৌধুরীর ১১তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার ৫ জানুয়ারি মরহুমের নকলার বাসভবনে সকাল ১১ঃ৪৫ মিনিটে দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়।

থানা বিএনপির আহবায়ক খোরশেদুর রহমানের সভাপতিত্বে পৌর বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন’র সঞ্চালনায় স্মরণ সভায় তাঁর সহধর্মিণী ফরিদা চৌধুরী, ২য় ছেলে ইঞ্জিনিয়ার ফাহিম চৌধুরী,জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ,জেলা ছাত্রদলের সহসভাপতি রবিন ও শৈবাল,উপজেলা যুবদলের সদস্য সচিব মুরাদুজ্জামান মাসুম,যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন মুক্তার,থানা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলাল,শহর যুবদলের আহবায়ক মোঃ মশিউর রহমান লোটাস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ মোবারক হোসেন মিন্টু, শহর সেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে জেলা বিএনপি, নালিতাবাড়ী উপজেলা বিএনপি ও নকলা উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতা কর্মীসহ বিপুল সংখ্যক জনগণ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য,জাহেদ আলী চৌধুরী ১৯৯১ সালে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসন এলাকা থেকে নির্বাচনের মাধ্যমে বিএনপির রাজনীতিতে প্রবেশ করেন। ২০০১ সালে ৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে তিনি শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে এমপি নির্বাচিত হয়ে জাতীয় সংসদের হুইপ মনোনীত হন। তার নেতৃত্বে শেরপুর জেলা বিএনপির রাজনীতিতে নতুন গতির সঞ্চার হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *