নকলায় বঙ্গবন্ধু পরিষদ’র আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল||সত্যবয়ান

নকলায় বঙ্গবন্ধু পরিষদ’র আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল||সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুরের নকলায় ‘বঙ্গবন্ধু পরিষদ’ উপজেলা শাখার উদ্যোগে উদ্যোগে সংক্ষিপ্ত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠে এ আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা বঙ্গবন্ধু পরিষদ-এর সভাপতি রহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহীদুল ইসলাম মুকুল।

উপজেলা বঙ্গবন্ধু পরিষদ’র সাধারণ সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক-এর সঞ্চালনায় এ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ শেরপুর জেলা শাখার কার্যনির্বাহী সদস্য ও মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যা নিকেতনের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, শেরপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেক প্রমুখ।

এসময় উপজেলা বঙ্গবন্ধু পরিষদ-এর সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লিটন, আরিফুজ্জামান রঞ্জু, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন ও কার্যনির্বাহী সদস্য খন্দকার জসিম উদ্দিন মিন্টু, বঙ্গবন্ধু পরিষদ ঢাকা মহানগর আহবায়ক কমিটির সদস্য তৌহিদুর রহমান ডালিম, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক এ.কে.এম মিজানুর রহমান মামুন, নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন ও প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ-এর তৌফিক হোসেন দিপক, দেলোয়ার হোসেন সাঈদ, ওসমান গণি, হোসেন ডাক্তার, শফিকুল ইসলাম, মিলন মিঞা, ছাত্রলীগ কর্মী আবু হামযা কনক, শেখ ফরিদ, ওয়াসিম মিঞা ও শাওন মিয়াসহ জেলা-উপজেলা বঙ্গবন্ধু পরিষদ-এর নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পেশাশ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পরে তথা ইফতারের পূর্ব মুহুর্তে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায়, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমগ্র মুসললিম জাহানের মঙ্গল কামনায় এবং দেশ ও জাতির মঙ্গলে উপস্থিত সকলকে সাথে নিয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ছাত্রলীগ কর্মী শেখ ফরিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *