নকলায় দরিদ্র পরিবারের মাঝে মশারি ও মাস্ক বিতরণ-সত্যবয়ান

নকলায় দরিদ্র পরিবারের মাঝে মশারি ও মাস্ক বিতরণ-সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম বারের মতো দুইশতাধিক দরিদ্র পরিবারের মাঝে ম্যাজিক মশারি ও উন্নত মানের মাস্ক বিতরণ করা হয়েছে। তরুণ সমাজ সেবক মো. আরিফুল ইসলাম মহসিনের নিজস্ব অর্থায়নে এসব বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে বিকেলে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বানেশ্বরদী কান্দাপাড়া এলাকার জামে মসজিদের সামনে স্থানীয় সমাজ সেবক আলহাজ্ব আব্দুল আউয়াল লেচুর সভাপতিত্বে মশারি ও মাস্ক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মো. জুয়েল রানার সঞ্চালনায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগরে বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বানেশ্বরদী ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে দুই বারের নির্বাচিত ইউপি সদস্য এ.কে আজাদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সমাজ সেবক আব্দুস সাত্তার, এডভোকেট নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আ. জুব্বার, আঙ্গুর মিয়া ও মাজম মিয়া।

এসময় নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসাইন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য মোশাররফ হোসেন শ্যামলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বানেশ্বরদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুইশতাধিক দরিদ্র পরিবার প্রধান উপস্থিত ছিলেন।

তরুণ সমাজ সেবক মো. আরিফুল ইসলাম মহসিন তাঁর বক্তব্য প্রদান কালে বলেন, আমি আমার গোষ্ঠি ও পারিবারিক ঐতিহ্য বজায় রাখতে চাই। আমি সারা জীবন জনগণের পাশে থেকে সেবার মাধ্যমে সকলের মনে স্থান করে নিতে চাই। বিশেষ করে এলাকার দরিদ্র অসহায়দের পাশে থেকে তাদের সেবা করতে সারা জীবন উৎসর্গ করে দিতে চাই। এজন্য সকলের সার্বিক পরামর্শ, সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *