নকলার শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নতুন নেতৃত্বে তন্ময় ও রাজু

নকলার শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নতুন নেতৃত্বে তন্ময় ও রাজু

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নকলা উপজেলা শাখার নতুন কমিটি গঠন পূর্বক অনুমোদন করা হয়েছে।

কাজল হাসান তন্ময়-কে সভাপতি ও মো. রাজু মিয়া-কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি করা হয়।

রবিবার (৩১ মার্চ) রাতে শেরপুর জেলা শাখার সভাপতি আবু জিহান ও সাধারণ সম্পাদক সাদবিন আল প্রমিত জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে নতুন কমিটি ঘোষণা পূর্বক নিজ নিজ স্বাক্ষরে তাঁরা অনুমোদন প্রদান করেন।

এই বিষয়টি রবিবার রাত ১০ টার সময় নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাতে এক প্রেস বিজ্ঞপ্তি মারফত নকলা প্রেসক্লাবসহ উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিশ্চিত করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, ৫ জন সহ-সভাপতি জিসান মিয়া, আবু নাসিম, আবু হানিফ, নাইম মিয়া ও স্বাধীন আহমেদ; ৪ জন যুগ্মসাধারণ সম্পাদক মো. স্বপন মিয়া, মো. আল আমিন মিয়া, মো. মুজিদ মিয়া ও আলমগীর হোসেন; ৩ জন সাংগঠনিক সম্পাদক মো. লিমন মিয়া, মো. আল-আমিন হোসেন ও মো. রাকিবুল হাসান নিরব; দপ্তর সম্পাদক ফারহান তালুকদার নাদিম, উপ-দপ্তর সম্পাদক গোলাম আহমেদ সোহান, প্রচার সম্পাদক আল আমিন আহমেদ স্বরণ, উপ-প্রচার সম্পাদক মো. মামুন মিয়া এবং ৩ জন সদস্য ইসমাইল হোসেন, মো. রাকিব মিয়া ও মেহেদী হাসান।

নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দ সততা ও নিষ্ঠার সাথে সংগঠনটিকে সামনের দিকে দ্রুত এগিয়ে নিতে সকলের কাছে পরামর্শ মূলক সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *