নকলার বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত:সত্যবয়ান

নকলার বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত:সত্যবয়ান

নকলা সংবাদদাতা: শেরপুরের নকলা উপজেলার বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল করিম মারা গেছেন, ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পলাশকান্দী গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

তিনি রবিবার (৫ ফেব্রুয়ারী) সকাল ১০টার সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বিকেল ৫টার সময় বাজারদী গোরস্থান মাঠে পুলিশের একটি চৌকস দলের গার্ড অব অনার প্রদানের পরে পৌর শহরের কায়দা বাজারদী গোরস্থান মাঠে মহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয় অতপঃর দ্বিতীয় জানাজা রাত সাড়ে ৮টার সময় মরহুমের গ্রামের বাড়ি উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পলাশকান্দী গ্রামে অনুষ্ঠিত শেষে তাঁকে সমাহিত করা হয়।

নকলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের অফিস সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল করিমের লাল মুক্তিবার্তা তালিকা নম্বর ০১১৪০৩০২৮৬, গেজেট তালিকা নম্বর ৯৮৭, কল্যাণ ট্রাস্ট তালিকা নম্বর ১৫৮৪৮। জাতীয় পরিচয় পত্র (এনআইডি) অনুযায়ী তাঁর জন্ম ৩১ ডিসেম্বর, ১৯৫৪ খ্রি.। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর ১ মাস ৫ দিন।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমের মৃত্যুতে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগনসহ বিভিন্ন পেশাশ্রেণীর অনেকে আলাদাভাবে শোক প্রকাশের পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *