নকলায় ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ

নকলায় ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা:শেরপুরের নকলায় সারাদেশের ন্যায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা,উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, নকলা শাহরিয়া ফাযিল মাদরাসা, নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, পারফেক্ট পাবলিক স্কুলসহ বিভিন্ন সংগঠন।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের উপর আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদের সভাপতিত্ব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *