নকলায় সংসদ উপনেতাকে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

নকলায় সংসদ উপনেতাকে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় মহান জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপিকে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
সোমবার সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শুরুর আগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের নেতৃত্বে উপজেলা ও ইউনিয়ন নেতা-কর্মীদের সমন্বয়ে একটি বিশাল মিছিল ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনকের নেতৃত্বে আরো একটি মিছিল মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে হাজির হয়। এছাড়া পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল আকারে উপজেলা আওয়ামী লীগের ওই বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন।

বিক্ষোভ মিছিলের পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন-এঁর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ।

এসময় উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড  আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের অগণিত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে মহান জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপিকে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে উপজেলা ছাত্রলীগ। রবিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও আবু হামযা কনকের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, শনিবার পৌর শহরের খাদ্যগুদাম সংলগ্ন উপজেলা বিএনপির কার্যালয়ে (সাবেক হুইপ মরহুম জাহেদ আলী চৌধুরীর বাসভবন) উপজেলা যুবদলের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহ্বায়ক খোরশেদুর রহমান ভিডিও কনফারেন্সে তারেক জিয়ার সাথে আলোচনা করার বিষয় টানতে গিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপিকে নিয়ে কটুক্তিপূর্ণ ও মানহানীকর বক্তব্য দেন। বক্তব্যটি মূহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিজ নিজ ফেইসবুক ওয়াল ও আওয়ামী লীগ সমর্থক বিভিন্ন ফেইসবুক গ্রুপে প্রতিবাদের ঝড় তোলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *