নকলায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

নকলায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

আব্দুল্লাহ আল-আমিন,নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় উপজেলা পর্যায়ে ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন প্রতিযোগিতা-২০২৪ শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়েছে।

গতকাল রোববার উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দিনব্যাপি এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছামিউল হক মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নকলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মীর মোতালেব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আছাদুজ্জাান ও চিথলিয়া দাখিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক শাহ্ মহিউদ্দিন আহম্মেদ লাভলু; সদস্য সাবেক ফুটবলার মো. মামুন মিয়া, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু-শিক্ষা গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন পর্যায়ের ক্রীড়া ব্যক্তিত্ব, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনসহ ক্রীড়া শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, খেলোয়াড়বৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদি অগণিত দর্শক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *