নকলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নকলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা:শেরপুরের নকলা উপজেলায় যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক কর্মসূচির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ পালিত হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে একত্রিশবার তোপধ্বনি ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দিবসটির কর্মসূচি শুরু হয়।

দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে সকাল ৯ টায় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন এর উদ্যোগে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, পুলিশ ও আনসার ভিডিপি সদস্যদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ ছিলো উল্লেখযোগ্য।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো: বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াদ মাহমুদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মুনসুর প্রমুখ বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তার সঞ্চালনায় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বীর মুক্তিযোদ্ধাগণ, নকলা প্রেসক্লাবের সাংবাদিক সহ স্থানীয় সাংবাদিকগণ এবং বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *