নকলায় বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও

নকলায় বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও

নকলা সংবাদদাতা:  শেরপুরের নকলা উপজেলার তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করতে গিয়ে শিক্ষার্থীদের ক্লাস নেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন।
মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ৮নং চরঅষ্টধর ইউনিয়নের কাজাইকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৯নং চন্দ্রকোনা ইউনিয়নের বাছুর আলগা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৫নং বানেশ্বরদী ইউনিয়নের কবুতরমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় সমূহের সার্বিক অবস্থা পরিদর্শন শেষে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।
বিদ্যালয় পরিদর্শনের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন বলেন, ‘বর্তমান শিক্ষানীতি বাস্তবায়নের ক্ষেত্রে গুণগত মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে এবং ‘মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিদ্যালয়ের পড়ালেখার মানোন্নয়নসহ সামগ্রিক পরিবেশের মানোন্নয়নের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদানের লক্ষেই প্রায় প্রতিদিনই সময় সুযোগে কোন না কোন বিদ্যালয় পরিদর্শন করছি। তাছাড়া শিশু শিক্ষার্থীদের পাঠে আগ্রহী ও বিদ্যালয়মুখী করতে তাদেরকে নিয়ে স্বল্প সময়ের জন্য হলেও একটি করে ক্লাস নেওয়া চেষ্টা করছি মাত্র’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *