নকলায় টালকি ইউনিয়ন আ.লীগ থেকে ২০ নেতার পদত্যাগ

নকলায় টালকি ইউনিয়ন আ.লীগ থেকে ২০ নেতার পদত্যাগ

নকলা সংবাদদাতা :শেরপুরের নকলায় উপজেলার টালকি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনে নানা অনিয়মের অভিযোগে দুই সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদকসহ ২০জন নেতাকর্মী পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে টালকি ইউনিয়নের জামতলি বাজারে ইঞ্জিনিয়ার ছায়েদুল হক তারার ব্যক্তিগত অফিসে পদত্যাগের ঘোষণা দেন তারা।

খোঁজ নিয়ে জানা যায়, গত ১৯ মার্চ টালকি ইউনিয়নের নয়াবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। ওই সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ পদগুলোর নাম ঘোষণা করেন। কিন্তু তাদের অনেককেই বাদ দিয়ে গত ০৩ সেপ্টেম্বর ৫১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগ। এর পর থেকেই ক্ষোভ দেখা দেয় টালকি ইউনিয়নের অনেক নেতা কর্মীদের মধ্যে।

পদত্যাগ করা অনেকে জানান, কাউন্সিলে যাদের নাম ঘোষণা করা হয়েছে তাদের অনেকের নাম বর্তমান কমিটিতে নেই। এছাড়াও কমিটি করার সময় স্থানীয় জ্যেষ্ঠ নেতাদের মতামত না নিয়ে ত্যাগীদের অবমূল্যায়ন করে যারা বিএনপির রাজনীতি করে তাদের অনেককে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *