দেশের উন্নয়ন ধরে রাখতে হলে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে : খাদ্যমন্ত্রী

দেশের উন্নয়ন ধরে রাখতে হলে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে : খাদ্যমন্ত্রী

নওগাঁ সংবাদদাতা:  ‘বিএনপি সারা দেশে হরতাল-অবরোধের নামে আগুন সন্ত্রাস করলে জনগণের জানমালের নিরাপত্তার জন্য দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। বিএনপির হরতাল-অবরোধ প্রতিহত করার জন্য আওয়ামীলীগকে লাগবে না, একটি সহযোগী সংগঠনই যথেষ্ট। দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকার ক্ষমতায় আছে বলেই দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সর্বক্ষেত্রে এত উন্নয়ন হয়েছে।

এর আগে যারা ক্ষমতায় ছিল তারা সারের জন্য আন্দোলনরত কৃষকদের গুলি করে মেরেছে। আর বর্তমান সরকার দেশের কৃষকদের বিনামূল্যে বীজ ও সার দিচ্ছে।’

 শনিবার বেলা ১০টায় ভাবিচা ফুটবল মাঠে ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘২০৪১ সাল নয়, তার আগেই বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে।

শাহজালাল বিমান বন্দরের তৃতীয় টার্মিনাল, বঙ্গবন্ধু টানেল, পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, পায়রা সমুদ্রবন্দর ও মেট্রোরেলসহ বর্তমান সরকার অনেক বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে। কিন্তু কিছু লোক আছে তারা বাংলাদেশের উন্নয়ন-উন্নতি দেখে না। তারা বিভ্রান্তির সৃষ্টি করে। তাদের কথা বিশ্বাস করা যাবে না।

দেশের উন্নয়ন-উন্নতি ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সরকারকে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে।’

ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা যুবলীগ সভাপতি ও রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর প্রমূখ।

মতবিনিময় সভা পরিচালনা করেন ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *