দীপাবলিতে মুক্তির পরপরই বক্স অফিসে ঝড় তুলেছে ‘টাইগার ৩’

দীপাবলিতে মুক্তির পরপরই বক্স অফিসে ঝড় তুলেছে ‘টাইগার ৩’

 বিনোদন ডেস্ক:  দীপাবলিতে মুক্তির পরপরই বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে সালমান খান অভিনীত যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’। অ্যাকশন-থ্রিলার সিনেমাটি মুক্তির প্রথম দুই দিনে ১০০ কোটির বেশি আয় করার পর মঙ্গলবার আনুমানিক ৪৩.৫ কোটি রুপি আয় করেছে ভারতে। বক্স অফিস রিপোর্ট অনুসারে, ভারতে ‘টাইগার ৩’-এর মোট আয় এখন ১৪৮ কোটি রুপি।

এটি সালমানের ১৭তম চলচ্চিত্র, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।

সেই সঙ্গে তার ক্যারিয়ারের সবচেয়ে বড় উদ্বোধনী সপ্তাহ উপহার দিয়েছে সিনেমাটি। উদ্বোধনী সপ্তাহে এটিই সালমান খানের সর্বোচ্চ আয়। সেই সঙ্গে তিন দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৪১.৮৫ কোটি রুপি।

বহুল প্রত্যাশিত ‘টাইগার ৩’ মুক্তির প্রথম দিন ৪৪ কোটি রুপি উপার্জন করেছে।

সিনেমাটি মুক্তির দ্বিতীয় দিনে বাম্পার বৃদ্ধি দেখিয়ে ৫৮ কোটি রুপি আয় করে নেয়। তৃতীয় দিনে টাইগার ৩ হিন্দি-ভাষায় ৩৩ শতাংশ আসন দখলে রেখেছে। তবে তামিল এবং তেলুগু সংস্করণগুলোতে ২০ শতাংশের কম দখল ছিল। ‘টাইগার ৩’ দক্ষিণ ভারতীয় অঞ্চলে শাহরুখ খানের দুটি ব্লকবাস্টার ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর মতো দর্শকপ্রিয়তা পাচ্ছে না যদিও।

কিং খানের দুটি সিনেমাই বিশ্বব্যাপী ১০০০ কোটি রুপির আয় অতিক্রম করেছে। তবে সালমান খান এখনো ১০০০ কোটির ক্লাবে নাম লেখাতে পারেননি। এখন পর্যন্ত বিশ্বব্যাপী তার সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হলো ‘বাজরাঙ্গি ভাইজান’, যেটি বিশ্বব্যাপী ৯০০ কোটি রুপি আয় করেছে।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-এ সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি।

শাহরুখ খান এতে ক্যামিও হিসেবে হাজির থাকবেন। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশনও থাকছেন ‘টাইগার ৩’-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *