ত্রিশালে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন-সত্যবয়ান

ত্রিশালে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে জমি সংক্রান্ত বিরোধে হুমায়ুন কবীর(৪৫) নামে একজন খুন হয়েছে। গত ২২ জানুয়ারি শনিবার বিকালে জমি সংক্রান্ত বিরোধে উপজেলার ত্রিশাল ইউনিয়নের বাগান পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা হুমায়ুন কবীরকে তার ভাই ও ভাতিজাসহ কয়েকজন মিলে মারধর করে। এতোদিন মমেক হাসাপাতালে ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকার পর বাড়িতে নিয়ে আসলে পরের দিন ০১ ফেব্রুয়ারি মঙ্গলবার সে মারা যায়।

এবিষয়ে খুন হওয়া ব্যক্তির স্ত্রী আনোয়ারা খাতুন বাদী হয়ে ত্রিশাল থানায় গত ২৩ জানুয়ারি রবিবার একটি মামলা রুজু করে। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি শনিবারে পারিবারিক জমি সংক্রান্ত বিরোধে হুমায়ুন কবীরকে তার ভাই শফিকুল ইসলাম, তার ভাতিজা আমিনুল ইসলাম, ভাতিজী সিমি আক্তার ও ভাইয়ের বউ মিনি আক্তার সহ অজ্ঞাত আরও দুই/তিনজন মিলে তার উপর দেশীয় অস্র দ্বারা গুরুতর আহত করে।

খুন হওয়া ব্যক্তির ছেলে আলমগীর কবীর ফাহাদ বলেন, আমরা এখন অভিভাবক শূণ্য হয়ে গেলাম। আমার বাবাকে তারা নিষ্ঠুরভাবে মারধর করেছে। আমরা দুই ভাইবোন এতিম হয়ে গেলাম। আমাদের এখন কে দেখবে। আমি আমার বাবার হত্যাকারীদের বিচার চাই।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মাইন উদ্দিন জানান, থানায় এ সংক্রান্ত একটি মামলা রুজু রয়েছে। উনি আহত হয়ে চিকিৎসাধীন থাকার পর আজ মারা গেলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *