ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক  প্রাণ গেল সহোদর দুই ভাইয়ের-সত্যবয়ান

ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক প্রাণ গেল সহোদর দুই ভাইয়ের-সত্যবয়ান

আবু তোরাব, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি|ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই সহোদর ভাই নিহত হয়েছেন। ওই দুই ভাই জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে।

ত্রিশাল থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ নভেম্বর) সকালে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলায় মটর সাইকেল আরোহীকে বাংলাদেশ পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম ৫৪-২৩০৬) পিছন থেকে (ঢাকা মেট্রো হ-৬৭-৫৮৫৯) ধাক্কা দিলে আরোহী ফিরোজ মোর্শেদ (৩৫) ও তৌহিদুল ইসলাম (২৪) নামের আপন দুই ভাই ঘটনাস্থলেই নিহত হন।

সহোদর দুই ভাই গাজীপুর নয়পুর থেকে গ্রামের বাড়ি জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়ায় যাচ্ছিল। ফিরোজ মোর্শেদ গাজীপুরে ডিবিএল সিরামিকস এ চাকরি করতেন। তার ছোট ভাই চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। তিনি বিসিএস পরীক্ষা দিতে ঢাকায় আসেন। পরে দুই ভাই একসঙ্গে বাড়ির উদ্দেশে রওনা হয়েছিলেন।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মো মাইন উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। কার্ভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *