ডিসি লেকের উপর দর্শনার্থীদের চলাচলের জন্য ব্রীজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক-সত্যবয়ান

ডিসি লেকের উপর দর্শনার্থীদের চলাচলের জন্য ব্রীজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের ডিসি উদ্যান চত্বরে লেকের উপর দর্শনার্থীদের চলাচলের জন্য জেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে নবনির্মিত ব্রীজ ১৪ ফেব্রুয়ারি সোমবার বিকেল সাড়ে ৪টায় উদ্বোধন করা হয়েছে।
প্রাক্তন জেলা প্রশাসক আনার কলি মাহবুব এর পরিকল্পনায় ডিসি লেক-এ উপর সৌন্দর্য বর্ধন ব্রীজটি শেরপুর জেলা প্রশাসন কর্তৃক নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হয়। বিশ্ব ভালোবাসা দিবস এবং বসন্তবরণ ১৪২৮, ১ ফাল্গুন সোমবার বিকেলে শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী ব্রীজটি শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনকালে জেলা লেডিস ক্লাবের সভাপতি ও ডিসি পত্নী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, শেরপুরের স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, নকলা উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডি.এম. সাদিক আল শাফিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান, রুয়েল সাংমা, মো. মাসুদ রানা, তামারা তাসবিহা, মো. আসিফ রহমান, মো. সানাউল মোর্শেদ, সালাউদ্দিন বিশ্বাস, এস. এম. আল-আমীনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *