ডা. আসাদ এফসিপিএস-কে নকলা প্রেস ক্লাবের পক্ষে অভিনন্দন-সত্যবয়ান

ডা. আসাদ এফসিপিএস-কে নকলা প্রেস ক্লাবের পক্ষে অভিনন্দন-সত্যবয়ান

নকলা প্রতিনিধি:শেরপুর জেলার সদর উপজেলার কৃতি সন্তান, নকলা উপজেলার জামাতা বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জামান আসাদ এফ.সি.পি.এস-মেডিসিন পাস করায় নকলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানানো হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে জেলার নকলা উপজেলা শহরের মোসলিম ডায়াগনোস্টিক সেন্টারের চেম্বারে তাকে ফুলেল শুভেচ্ছা জানানোসহ প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করেন নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা।

এসময় মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জামান আসাদ এফ.সি.পি.এস, তাঁর বাবা মো. বেলায়েত হোসেন, বড় ভাই শেরপুর সদর উপজেলার কুমরী বাজিতখিলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপারিনটেন্ডেন্ট ও কামাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, দপ্তর সম্পাদক সেলিম রেজা ও প্রচার-প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন উপস্থিত ছিলেন।

বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জামান আসাদ এম.বি.এস (ডি.ইউ), বি.সি.এস (স্বাস্থ্য), এফ.সি.পি.এস (মেডিসিন) ডিগ্রীধারী এবং গ্যাস্ট্রোলিভার, বক্ষব্যাধি, ডায়াবেটিস ও হরমোন রোগে উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত সনামধন্য চিকিৎসক হলেও তিনি গরীবের ডাক্তার হিসেবে সুপরিচিতি পেয়েছেন। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন।

ভালো চিকিৎসকের পরামর্শ নিতে নিজের এলাকার গরীব অসহায়দের দূরে যাতায়াত ও তাদের অর্থনৈতিক অবস্থার কথা চিন্তা করেই তিনি প্রতি শুক্রবার তথা ছুটির দিন ছুটে আসেন নিজ এলাকায়। তাঁর এলাকা প্রীতি ও দরিদ্র ও অসহায়দের প্রতি আন্তরিকতা সকলকে মুহুর্তের জন্য হলেও ভাবিয়ে তুলছে।

মানবদরদি এ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারকে প্রতি সপ্তাহে হাতের নাগালে পেয়ে খুশি জেলাবাসী। অনেকের দাবী ডা. আসাদুজ্জামান আসাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শেরপুরে বদলি করা হোক। তাতে জেলার দরিদ্র ও অসহায় রোগীরা আরো বেশি উপকৃত হবেন বলে তারা মনে করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *