ঝিনাইগাতীতে হেরোইন সহ ২ যুবক গ্রেপ্তার

ঝিনাইগাতীতে হেরোইন সহ ২ যুবক গ্রেপ্তার

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে ২ গ্রাম হেরোইন সহ নুরে আলম খান (২০) ও রতন মিয়া (২৫) নামে ২যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ৭টা ৫০ মিনিটের সময় তাদেরকে উপজেলার শালচুড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নলকুড়া ইউনিয়নের ফুলহারি গ্রামের মো. রুস্তম আলীর ছেলে নুরে আলম খান এবং শালচুড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে রতন মিয়া।

থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়ার নির্দেশে এসআই আমিনুল ইসলাম এবং এএসআই আতিকুর রহমান সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে শালচুড়া এলাকা থেকে ২ গ্রাম হেরোইন সহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। রাতেই তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা রুজু করা হয়। পরে ২৩ জুলাই শুক্রবার দুপুরে তাদেরকে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *