ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত- ১, আহত- ১

ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত- ১, আহত- ১

ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে ট্রাক চাঁপায় দুলাল (২২) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেল আরোহী
রমজান আলী (৫০) নামে আরো একজন আহত হয়েছে। ২৯মে রবিবার সন্ধ্যায় উপজেলার তেঁতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুলাল শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের কুমড়ী গ্রামের আনাত উল্লাহর ছেলে। আহত মোটরসাইকেল আরোহী রমজান আলী (৫০) একই এলাকার বাসিন্দা।

পু‌লিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় ওই ২ ব্যক্তি নিজ বা‌ড়ী থে‌কে মোটরসাইকেল যোগে ঝিনাইগাতীতে একটি বিয়ের অনুষ্ঠানে আসছিলেন। এসময় উপজেলার তেঁতুলতলা এলাকায় আসলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল চালক দুলাল মিয়ার। প‌রে স্থানীয়রা আহত রমজান আলী‌কে দ্রুত উদ্ধার করে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতাল ও প‌রে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপরদিকে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। খবর পেয়ে ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা সঙ্গীয় পুলিশ নিয়ে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটিকে আটক করে।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ভূইয়া সত্যতা নিশ্চিত ক‌রে জানান, নিহ‌তের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠা‌নো হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *