ঝিনাইগাতীতে র‍্যাবের অভিযানে ৪৪ বোতল বিদেশী মদ সহ গ্রেপ্তার-১

ঝিনাইগাতীতে র‍্যাবের অভিযানে ৪৪ বোতল বিদেশী মদ সহ গ্রেপ্তার-১

ঝিনাইগাতী সংবাদদাতা ||শেরপুরের ঝিনাইগাতীতে ৪৪বোতল বিদেশী মদ সহ মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব (২৪)নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর একটি দল। গ্রেপ্তারকৃত যুবক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া গ্রামের মো. আবেদ আলীর ছেলে। ১৭মে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকার দিকে উপজেলার রাংটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১৪, জামালপুর সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিিত্তিতে জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারের সোনার বাংলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৪ বোতল বিদেশী মদসহ সজীবকে গ্রেপ্তার করা হয়।
এসময় তার কাছ থেকে সীম সহ ১টি মােবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ২২ হাজার টাকা।

গ্রফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে, সে দীর্ঘদিন থেকে দেশের বিভিন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামী মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব এর বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতাে সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *