ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধে একজন আহতের ঘটনায় গ্রেফতার -১

ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধে একজন আহতের ঘটনায় গ্রেফতার -১

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা : শেরপুরের ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক সংঘর্ষে শ্বশুরের আক্রমনে জামাই জাহাঙ্গীর আলম মিষ্টার (৪৫) নামে এক ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে জাহাঙ্গীর আলম মিষ্টারের শ্বশুর আবু বকর সিদ্দিক ( ৬৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। ৬ ফেব্রুয়ারি সোমবার দুপুরে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সুত্রে জানা গেছে, জাহাঙ্গীর আলম মিষ্টারের সাথে বেশ কিছু দিন ধরে তার শ্বশুর আবু বকর সিদ্দিকের বিরোধ চলে আসছিল। এঘটনাকে কেন্দ্র করে সোমবার দুপুরে আবু বকর সিদ্দিক ও তার ২ ছেলে জাহাঙ্গীর আলম মিষ্টারের উপর আক্রমন করে। এতে জাহাঙ্গীর আলম মিষ্টার গুরুতরভাবে আহত হয়।

স্থানীয়রা আহত মিষ্টারকে উদ্ধার করে প্রথমে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে জাহাঙ্গীর আলম মিষ্টার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শ্বশুর আবু বকর সিদ্দিককে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূইয়া বলেন, এ ব্যাপারে ৩জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *