ঝিনাইগাতীতে ইফতার সামগ্রী পেলেন ২শতাধিক পরিবার

ঝিনাইগাতীতে ইফতার সামগ্রী পেলেন ২শতাধিক পরিবার

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী প্রতিনিধি :
শেরপুরের ঝিনাইগাতীতে বিনামূল্যে ব্যাগভর্তি ইফতার সামগ্রী পেলেন ২শতাধিক পরিবার। ২৩মার্চ শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এসব ইফতার সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া।

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসী বাংলাদেশি ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’ এ ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন।

ইফতার সামগ্রীতে ছিল মুড়ি, ছোলা, চিনি, সয়াবিন তেল, খেঁজুর, ডাল, পেঁয়াজ, লবণ ও আলু। এ প্যাকেজে যে খাদ্য সামগ্রী রয়েছে, তা পাঁচ সদস্যের একটি পরিবারের এক সপ্তাহ ইফতার করতে পারবে বলে আশা প্রকাশ করেছে আয়োজক সংগঠন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘ভয়েস অব ঝিনাইগাতী’ প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য সাংবাদিক মো. জাহিদুল হক মনির। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবির, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল, সদর ইউপি চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন।

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য সাংবাদিক মো. জাহিদুল হক মনির বলেন, সমাজের নিম্ন আয়ের দুই শতাধিক পরিবারের মানুষের ইফতারের পাতে কিছু তুলে দিতে পেরেছি এতেই আমাদের আত্মতৃপ্তি। এ ধরনের মানবিক কাজ আমাদের চলমান থাকবে; আমরা সমাজের বিত্তবানদের কাছে থেকে সহযোগিতা কামনা করছি।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’র এই উদ্যোগ প্রশংসনীয়। এ সংগঠনের মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ আরও সুদূরপ্রসারী হোক। সমাজের বিত্তবান মানুষদের মানবিক সহায়তা বিতরণে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *