জামালপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন||সত্যবয়ান

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন||সত্যবয়ান

জামালপুর সংবাদদাতা ||জামালপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে সংস্থার সাধারণ সম্পাদক পদে মির্জা জিল্লুর রহমানসহ ২৭টি পদের বেসরকারি নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।

গঠনতন্ত্র অনুযায়ী সংস্থার কার্যনির্বাহী পরিষদের ৩১টি পদের মধ্যে ২৭টি পদে নির্বাচন অনুষ্ঠানের জন্য গত ৩১ মার্চ নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ২৭টি পদেই প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

৪ বছর মেয়াদী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মির্জা জিল্লুর রহমান। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি পদে যথাক্রমে মোহাম্মদ ছানোয়ার হোসেন, মির্জা গোলাম কিবরিয়া কবির, মো. শাহাদৎ হোসেন, এবিএম জাফর ইকবাল, অতিরিক্ত সাধারণ সম্পাদক শাহরিয়ার উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মোহাম্মদ ফারহান ও মো. রজব আলী ও কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ নূরন নবী ভুঁইয়া।

নির্বাহী সদস্য পদে যথাক্রমে মো. মিজানুর রহমান মিজু, রাজন সাহা, মো. শফিকুল ইসলাম, বিজু আহম্মেদ, মুহাম্মদ আবু হামান, মো. এনামুল হক তালুকদার, মো. মাহবুবুর রহমান, মো. হাসিবুল হোসেন, মোহাম্মদ আনওয়ার হোসাইন, মো. নিহাদুল আলম, মোহাম্মদ শাহ আলম, মো. মাছুম রানা, সিদ্দীকি আদনান, মো. শামীম তুষার, সংরক্ষিত নির্বাহী সদস্য পদে মো. নুরে আলম জিকু ও মোবারক হোসেন তালুকদার, সংরক্ষিত মহিলা নির্বাহী সদস্য পদে হাছিনা বেগম ও মোছা. খালেদা আক্তার।

উল্লেখ্য, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় জেলা প্রশাসক মুর্শেদা জামানকে আহ্বায়ক করে অ্যাডহোক কমিটি গঠন করা হয়। ওই অ্যাডহোক কমিটির অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হয়। ৩১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে পদাধিকার বলে জামালপুর জেলা সংস্থার সভাপতি হলেন জেলা প্রশাসক মুর্শেদা জামান, সহ-সভাপতি পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া কর্মকর্তা। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা সমবায় কর্মকর্তা মো. তাজুল ইসলাম। তফসিল অনুযায়ী বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ভোট গ্রহণের দিন নির্ধারিত থাকলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় সবাইকে নির্বাচিত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *