জামালপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত||সত্যবয়ান

জামালপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত||সত্যবয়ান

জামালপুর সংবাদদাতা: আজ ২৭ মে শুক্রবার জামালপুরে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলায় মাদারগঞ্জ পৌরসভা একাদশ ২-০ গোলে টাঙ্গাইল জেলা পরিষদ একাদশকে পরাজিত করে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপভোগ করেন এবং পুরুষ্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মির্জা আজম এমপি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থা জামালপুরের সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের প্রশাসক ফারুক আহম্মেদ চৌধুরী, জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, জামালপুর পৌরসভার মেয়র ছানুয়ার হোসেন ছানু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এবং বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ। পরবর্তীতে বিজয়ী ও রানার্সআপ দল কে পুরুষ্কৃত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *