জনগণকে বিনামুল্যে সুবিধা দিয়ে ন‍্যায় বিচার প্রতিষ্ঠা করব পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন-সত্যবয়ান

জনগণকে বিনামুল্যে সুবিধা দিয়ে ন‍্যায় বিচার প্রতিষ্ঠা করব পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন-সত্যবয়ান

নালিতাবাড়ী শেরপুর প্রতিনিধি||শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যানের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শপথ গ্রহনের পর আজ সোমবার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলার পোড়াগাঁও ইউপি কার্যালয়ে স্বতন্ত্র চশমা প্রতিকে বিপুল ভোটে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ মাওঃ জামাল উদ্দিনের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে পোড়াগাঁও ইউপি’র সকল সদস‍্য,সংরক্ষিত মহিলা সদস‍্য,স্থানীয় বীর-মুক্তিযোদ্ধা,ইমাম,আলেম-ওলামা,শিক্ষক,ব‍্যবসায়ী,ইউপি সচিব,গ্রাম পুলিশ,দফাদার সহ গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

দোয়া শুরুর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় অনেকেই পরামর্শ ও দিক-নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।
নতুন চেয়ারম্যান ফিতা কেটে নব উদ‍্যোমে ইউনিয়ন পরিষদের কর্মকান্ড সচল করেন।

নবাগত ১নং পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ মাওঃ জামাল উদ্দিন এসাংবাদিককে বলেন, শপথ নেয়ার পর আজ আমার ইউনিয়নের সকল মহলকে নিয়ে দোয়া মাহফিলের মাধ্যমে যাত্রা শুরু করলাম। আমি সরকার থেকে প্রাপ্ত বরাদ্দ অনুযায়ী আমার ইউনিয়নে উন্নয়ন মুলক কর্মকান্ড বাস্তবায়ন এবং জনসেবায় নিজেকে নিয়োজিত রাখবো। অনিয়ম ও দূর্নীতি রুখবো,ন‍্যায় বিচার প্রতিষ্ঠা করবো।জনগণকে বিনামুল্যে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান সহ সবার দোয়া,পরামর্শ ও সার্বিক সহযোগীতা কামনা করছি। ইনশাআল্লাহ আমি শাসক নই সেবক হিসেবে মানুষের সেবা করে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *