জনউদ্যোগ শেরপুরের আহবায়ক আবুল কালাম আজাদ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে||সত্যবয়ান

জনউদ্যোগ শেরপুরের আহবায়ক আবুল কালাম আজাদ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরের পুলিশ লাইন্স একাডেমী ফর ক্রিয়েটিভ এডুকেশন (প্লেস) এর প্রধান শিক্ষক, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২০ এপ্রিল বুধবার সেখানে তার এনজিওগ্রাম শেষে হৃদযন্ত্রে ব্লক ধরা পড়ায় একটি রিং পড়ানো হয়েছে। বর্তমানে তিনি কিছুটা সুস্থ রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে জনউদ্যোগ শেরপুরের সদস্য সচিব সাংবাদিক হাকিম বাবুল জানান, ১৯ এপ্রিল মঙ্গলবার রাত ১১টার দিকে শেরপুর শহরের নিউমার্কেট এলাকায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন আবুল কালাম আজাদ। পরে তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে রাত দেড়টার দিকে তাকে অ্যাম্বুলেন্সযোগে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে সিসিইউতে ভর্তি করা হয়।

এরপর আরও উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে রাজধানী ঢাকায় রেফার্ড করলে পরিবারের সিদ্ধান্তমতে ইউনাইটেড হাসপাতালে নিয়ে সিসিইউতে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তার হৃদযন্ত্রে একটি ব্লক ধরা পড়ে। পরে বুধবার অস্ত্রোপচার শেষে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। বর্তমানে তিনি কিছুটা সুস্থ রয়েছেন এবং পরিবারের সদস্যদের সাথে কথাও বলেছেন। ইউনাইটেড হাসপাতালে আবুল কালাম আজাদের সাথে তার স্ত্রী ফজিলা বেগম শিল্পী ও একমাত্র সন্তান ইফতিসহ বেশ কয়েকজন স্বজন রয়েছেন।

আবুল কালাম আজাদের স্ত্রী ফজিলা বেগম শিল্পী তার পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *