চার বছর পর নতুন ছবি মুক্তি পাচ্ছে এই নায়কের

চার বছর পর নতুন ছবি মুক্তি পাচ্ছে এই নায়কের

বিনোদন প্রতিবেদক: চার বছর পর নতুন ছবি নিয়ে দর্শকদের সামনে আসতে যাচ্ছেন চিত্রনায়ক কায়েস আরজু। ‘আরজু -পরীমনি’ জুটি অভিনীত সবশেষ সিনেমা ‘আমার প্রেম আমার প্রিয়া’ ‍মুক্তি পায় চার বছর আগে। তারপর আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই নায়কের নতুন ছবি ‘রুখে দাঁড়াও’। সোশ্যাল সেন্টিমেন্টের সঙ্গে প্রেম ও সংঘাতের অনবদ্য গল্পের দ্বন্দ-সংঘাত নিয়ে বিন্যাস্ত হয়েছে সিনেমাটির কাহিনী বলে জানান এই নায়ক।

এতদিনের বিরতি প্রসঙ্গে নায়ক জানান, মাঝের দুই বছর করোনা ছিলো। পাশাপাশি সিনেমা হলের অবস্থাও ভালো ছিল না। এখন যেহুতু সিনেমার সুদিন ফিরছে তাই আশা করছি নিয়মিত সিনেমা মুক্তি পাবে।

জানা যায়, মোহনা মুভিজের ব্যানারে নির্মিত ও দেবাশীষ সরকারের কাহিনী সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনায় ছবিটি পরিচালনা করেছেন সুকুমার চন্দ্র দাশ।

ছবিটিতে কায়েস আরজু ছাড়াও আরো অভিনয় করেছেন তানহা তাসনিয়া, আঁখি চৌধুরী, কাজী হায়াৎ, আশিক, নাদের চৌধুরী, সুব্রত,,গাংগুয়া প্রমুখ।

সিনেমাটি নিয়ে কায়েস আরজু বলেন, ‘মাটির গল্প, কৃষ্টি কালচারের গল্প ও আমাদের প্রাত্যহিক জীবনে, পরিবারে ও সমাজে ঘটে যাওয়া গল্পের কারণে সিনেমাটি সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে। আমি সিনেমাটির সফলতার ব্যাপারে শতভাগ আশাবাদী।

এই নায়কের বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ মেহেদী হাসানের ‘আগুনে পোড়া কান্না’ মির্জা সাখাওয়াত হোসেনের ‘অপুর বসন্ত’সহ প্রায় আটটি চলচ্চিত্র।

 আর আগামী মাস থেকে আরো দুইটি সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে বলেও জানান চিত্রনায়ক কায়েস আরজু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *