চাঁপাইয়ের মানুষ আমাকে অত্যন্ত ভালোবাসেন : মাহি

চাঁপাইয়ের মানুষ আমাকে অত্যন্ত ভালোবাসেন : মাহি

বিনোদন প্রতিবেদক: চাঁপাইয়ের মানুষ আমাকে অত্যন্ত ভালোবাসেন। এরই মধ্যে সেখানে আমার পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে। আমি জানিও না কারা ভালোবেসে এই পোস্টার-ব্যানার করেছেন। যাঁরা করেছেন, নিশ্চয়ই অন্তর থেকে চান আমি নমিনেশন পাই এবং তাঁদের সেবায় নিয়োজিত হই। আজ নমিনেশন পেপার জমা দিয়েই আমি চাঁপাই চলে যাব।

যদি স্থানীয় জনগণের মতামত নিয়ে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি শতভাগ আশাবাদী। কারণ কয়েক বছর ধরে আমি নিয়মিত এলাকার মানুষের সেবা করে আসছি, সুখে-দুঃখে তাঁদের পাশে থেকেছি। করোনার মধ্যেও জীবন বাজি রেখে বাড়িতে বাাড়িতে গিয়েছিলাম, সাহায্য-সহযোগিতা করেছিলাম।

সাধারণ মানুষ সেটা ভোলেননি। এখনো আমাকে তাঁরা সেই দিনগুলোর কথা মনে করিয়ে দেন। শোবিজের মানুষের বেশি বেশি রাজনীতিতে আসা উচিত। কারণ তাঁরা বরাবরই সাধারণ মানুষের জন্য কাজ করেন।
মানুষের হৃদস্পন্দনটা তাঁরা বুঝতে পারেন। এর আগে অনেকেই রাজনীতিতে এসেছেন, ভালোও করেছেন। আসাদুজ্জামান নূর স্যার, মমতাজ বেগম ম্যাডাম, কবরী ম্যাডামরা মানুষের কাছে দারুণ জনপ্রিয়।সব সময় আমার সহকর্মীদের পাশে চেয়েছি, পেয়েছিও। গতকাল যখন মনোনয়নপত্র কিনতে গেছি তখনো অনেককে জানিয়েছি। তাঁদের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আমি মনোনয়ন পেলে, জয়লাভ করলে নিশ্চয়ই তাঁরা খুশি হবেন। বিশ্বাস আছে, আমন্ত্রণ জানানো লাগবে না, অনেকে স্বেচ্ছায় আমার এলাকায় যাবেন এবং প্রচারণায় অংশ নেবেন।

আমি সবাইকে সঙ্গে নিয়েই চলি। কাউকে আলাদা চোখে দেখি না। তাঁরাও নিশ্চয়ই আমাকে ভালো চোখে দেখেন। একটা কথা সত্য, শোবিজ তারকারা বরাবরই একটু সুবিধা পান। কারণ তাঁরা পরিচিত মুখ, আগে থেকেই তাঁদের ফ্যান-ফলোয়ার থাকে। এই কারণে হয়তো কেউ কেউ ঈর্ষাকাতর হয়ে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *