কোথায় বসবে অনন্ত-রাধিকার ‘রাজকীয়’ বিয়ের আসর?

কোথায় বসবে অনন্ত-রাধিকার ‘রাজকীয়’ বিয়ের আসর?

বিনোদন ডেস্ক: গেল মার্চে প্রাক বিবাহ অনুষ্ঠান করে রীতিমতো বিশ্বজুড়ে হইচই ফেলে দিয়েছিলেন ভারতের শীর্ষ ধনী আম্বানি পরিবার। দেশটির শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে ছিল রাজকীয় সব আয়োজন। গুজরাটের জামনগরে সেই অনুষ্ঠানে যোগ দিতে বলিউড-হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তি হাজির ছিলেন। এসেছিলেন বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ।

শচীন থেকে শুরু করে পোলার্ড, ক্রিকেটের সব মহাতারকা। রিহানা থেকে শুরু করে বলিউডের খ্যাতনামা তারকারা।

প্রাক বিবাহ অনুষ্ঠানেই বিশ্বের নজর কেড়েছে আম্বানি পরিবার। এবার বিয়ের পালা।

পূর্ব ঘোষণা অনুযায়ী, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। প্রাক বিবাহ জামনগরে অনুষ্ঠিত হলেও এবার বিয়ের আসর বসবে কোথায়? এ নিয়ে কৌতুহলের শেষ নেই সবার। কেউ কেউ বলছেন লন্ডনে, কেউ বা বলছেন আবুধাবি! তবে সর্বশেষ জানা যাচ্ছে যে এই দুটো জায়গার একটিতেও ন, বরং নিজেদের শহর মুম্বাইয়ে বিয়ে করবেন অনন্ত-রাধিকা। যদিও এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি আম্বানি পরিবারের পক্ষ থেকে।

তবে ভারতের জনপ্রিয় বিনোদন সাংবাদিক ভাইরাল ভায়ানি এই তথ্যটি শেয়ার করেছেন। এরপরই বেশ ভাইরাল হয়েছে সেই তথ্য।

এর আগে ইন্ডিয়া টুডের একটি রিপোর্টে জানানো হয়েছিল রাধিকা এবং অনন্তের বিয়ে নাকি লন্ডনের স্টক পার্ক এস্টেটে হবে। নীতা আম্বানির মা নিজে নাকি এই বিয়ের অনুষ্ঠানের সবটা দেখভাল করছেন। জানানো হয়েছিল তাঁদের বিয়ের আমন্ত্রণ পত্র নাকি ইতোমধ্যেই বলিউড তারকাদের পৌঁছে গেছে।

বিয়ের বিভিন্ন অনুষ্ঠান হবে বিভিন্ন থিমের উপর ভিত্তি করে। অনুমান করা হচ্ছে শাহরুখ খান, সালমান খান, গোটা বচ্চন পরিবার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, বিরাট কোহলি প্রমুখ উপস্থিত থাকবেন। অন্যদিকে টাইমস নাও-এর একটি রিপোর্টে জানানো হয়, বিয়ের সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আবুধাবিতে।

চলতি বছরের ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত ছেলে অনন্ত ও হবু পুত্রবধু রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেন মুকেশ আম্বানি। জামনগরের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা বিশ্বের গ্লোবাল আইকন, হলিউড থেকে বলিউড তারকাগন, ক্রীড়াবিদ, রাজনীতিবিদ এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। গোটা বিয়েতে এক হাজার কোটি টাকা খরচ করছেন আম্বানি যা রীতিমতো নতুন রেকর্ড। এর আগে, ২০২২ সালের ডিসেম্বরে রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে অনন্ত-রাধিকার ‘রোকা’ অনুষ্ঠান হয়েছিল। যে অনুষ্ঠানের মাধ্যে তাঁরা গোটা বিশ্বের সামনে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ঘোষণা করেন। এরপর ২০২৩ সালের জানুয়ারিতে মুম্বাইয়ে তাঁদের পারিবারিক বাসভবন অ্যান্টিলায় ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে একান্ত বাগদান সেরেছিলেন অনন্ত এবং রাধিকা।

শৈশব থেকেই একে অপরকে চেনেন অনন্ত এবং রাধিকা। দুজনে একে অন্যের ভালো বন্ধু। তাই দুই পরিবার থেকেও এই বিয়েতে অমত করেনি। ২০১৮ সালে তাঁদের সম্পর্ক আলোচনার বিষয় হয়ে ওঠে। এরপর থেকেই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক জারি রেখেছেন এই জুটি। অবশেষে পরিনতি পেল তাদের প্রণয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *