“এমপি’র ভাই যদি অশান্তি করে তাঁকেও কোন ছাড় দেবেন না, মাস্তানের দিন শেষ”-এমপি ছানু

“এমপি’র ভাই যদি অশান্তি করে তাঁকেও কোন ছাড় দেবেন না, মাস্তানের দিন শেষ”-এমপি ছানু

নিজস্ব প্রতিবেদক: শেরপুরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যের সাথে পুলিশ সুপারের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জানুয়ারি মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম। পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু এবং শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।

সভায় সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু পুলিশ সুপারকে উদ্দেশ্য করে বলেন, নির্বাচনের পরে নেতাকর্মীদের স্পষ্ট বলে দিয়েছি, যারা আমাদের প্রতিপক্ষ ছিল তাদের ভাই হিসেবে বুকে টেনে নিতে হবে। তিনি আরও বলেন, অতি উৎসাহী হয়ে আমার ভাইও যদি অশান্তি করে তাঁকেও কোন ছাড় দেবেন না। কোন তদবির করবো না। তিনি মন্তব্য করেন, মাস্তানির দিন শেষ। মানুষ ভালো কিছুর আশায় পরিবর্তন চেয়ে আগের এমপিকে ভোট না দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। যদি পরিবর্তন করতে না পারি তাহলে এ পদে থেকে কি হবে।

শেরপুর-৩ আসনের এমপি এডিএম শহিদুল ইসলাম বলেন, গারো পাহাড় বেষ্টিত শ্রীবরদী-ঝিনাইগাতী আসনে এবারের মত এত শান্তিপূর্ণ ভোট অতীতে কোনদিন হয়নি। প্রশাসনের নিরপেক্ষতার কারণে এটা সম্ভব হয়েছে। তিনি নির্বাচন পরবর্তী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য পুলিশের আন্তরিক ভূমিকার প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোনালিসা বেগম দুই সংসদ সদস্যকে ধন্যবাদ জানিয়ে বলেন, নবনির্বাচিত এমপি মহোদয়গণ সহযোগিতা না করলে নির্বাচন পরবর্তী পরিস্থিতি শান্ত রাখা কঠিন হতো। তিনি মন্তব্য করেন, শেরপুর- ১ ও ৩ আসনে দুই ভাইয়ের মধ্যে ভোট হয়েছে। এক ভাই হেরেছেন। এক ভাই জয়লাভ করেছেন। তাই এখন দু’পক্ষকেই শান্ত থাকতে হবে।

বিজয়ী সংসদ সদস্যগণ জনগণের কাছে যেসব প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়নে নিরলস কাজ করবেন এবং বিজিত প্রার্থী তাকে সহায়তা করবেন। সেটাই তিনি প্রত্যাশা করেন। পড়াজিত প্রার্থী এবং তার সমর্থকরা যাতে কোন ধরনের অসম্মানিত না হন সে ব্যাপারে নতুন সংসদ সদস্যদের বিশেষ দৃষ্টি দেওয়ার জন্য তিনি অনুরোধ করেন।

মতবিনিময় সভা শেষে নতুন সংসদ সদস্যদের জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয়। সভায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *