এবার ওয়েবে আরিফিন শুভ ও সোহিনী সরকারের জুটি

এবার ওয়েবে আরিফিন শুভ ও সোহিনী সরকারের জুটি

কলকাতায় গিয়ে এক সাক্ষাৎকারে আরিফিন শুভ জানিয়েছিলেন, ওপারের অভিনেত্রী সোহিনী সরকারকে তাঁর ভীষণ ভালো লাগে। অন্য এক সাক্ষাৎকারে সোহিনী সরকার জানিয়েছিলেন, বাংলাদেশের চলচ্চিত্র ও সিরিজে অভিনয়ের জন্য তিনি মুখিয়ে আছেন।

ওয়েব সিরিজ ‘কারাগার’, ‘মহানগর’ এবং চলচ্চিত্র ‘হাওয়া’, ‘সুড়ঙ্গ’র প্রসঙ্গ টেনে ওপারের ‘ফড়িং’ অভিনেত্রী জানিয়েছেন, বাংলাদেশের নামি অভিনেতাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে তিনি বর্তে যাবেন। এই দুই অভিনেতার ইচ্ছা পূরণ হতে চলল অবশেষে।

‘চরকি’র জন্য অরিজিনাল সিরিজ ‘লহু’ বানাবেন পশ্চিমবঙ্গের ‘কিশমিশ’খ্যাত পরিচালক রাহুল মুখার্জী। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন পর্দার ‘মুজিব’ আরিফিন শুভ এবং ওপারের ‘ওটিটি কুইন’ সোহিনী সরকার। গত মাসেই এপারের ‘চরকি’ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ওপারে। ‘লহু’ দিয়েই ভারতে কনটেন্ট নির্মাণ শুরু করেছে চরকি।

‘লহু’ প্রসঙ্গে শুভ বলেন, ‘স্ক্রিপ্ট পড়েছি। পরিচালকের সঙ্গে বসেছি কয়েকবার। চরিত্রটা আয়ত্ত করার চেষ্টা করছি।’ সিরিজটি নিয়ে ভীষণ তুষ্ট সোহিনী সরকার।

তিনি বলেন, ‘‘ভারতে চরকি কাজ শুরু করেছে, এতে আমাদের কাজের ক্ষেত্র ও পরিধি বাড়ল, ভেবেই খুব ভালো লাগছে। সিরিজটির গল্প-প্লট একেবারেই ভিন্ন। ‘লহু’র প্লট পাহাড়ি অঞ্চলে। একটি সক্রিয় গোষ্ঠীকে সামলাতে একটি বিশেষ দল যায় সেখানে। তারপর কী হয়, তা নিয়েই গল্প।

আরিফিন শুভ, সোহিনী ছাড়াও ‘লহু’তে আরো অভিনয় করবেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী ও অনুজয় চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *