উপজেলা নির্বাচনেও ভোটারের উপস্থিতি সন্তোষজনক থকবে :  ইসি আলমগীর

উপজেলা নির্বাচনেও ভোটারের উপস্থিতি সন্তোষজনক থকবে : ইসি আলমগীর

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, ‘আগের নির্বাচনগুলোর থেকে আগামী উপজেলা নির্বাচনের সময় আইন-শৃঙ্খলার দিক থেকে কঠোর থাকবে নির্বাচন কমিশন। সেনাবাহিনী থাকবে না তারপরও অন্যান্য বাহিনীর সদস্যরা এ সময় সচেষ্ট থাকবে।’

রবিবার বিকেলে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার জানান, ‘অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য সবধরনের প্রচেষ্টা থাকবে নির্বাচন কমিশনের।

নির্বাচন কমিশন আশা করে এই নির্বাচনেও ভোটারের উপস্থিতি সন্তোষজনক থকবে। আমরা সেই আশা করছি ‘

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় পুলিশ সুপার আল বেলী আফিফাসহ নির্বাচন সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

অপরদিকে এদিন দুপুর ১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নির্বাচন কমিশনার মো. আলমগীর হোসেন। পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্ম-উৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন।

এ সময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, ওসি খন্দকার আমিনুর রহমান, টুঙ্গিপাড়া টুরিস্ট পুলিশের ওসি জিএম হামিদসহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *