উপচেপড়া ভিড় দেখেই শুটিং বন্ধ রেখে ফিরে গেলেন জয় ও অপু বিশ্বাস-সত্যবয়ান

উপচেপড়া ভিড় দেখেই শুটিং বন্ধ রেখে ফিরে গেলেন জয় ও অপু বিশ্বাস-সত্যবয়ান

বিনোদন প্রতিবেদক ||ঢালিউড কুইন অপু বিশ্বাস ও নায়ক জয় চৌধুরী সম্প্রতি পাবনায় প্রেম প্রীতির বন্ধন সিনেমার শুটিং করতে গিয়েছিল। অর্ধেক কাজ না করে সেখান থেকে তারা ঢাকায় ফিরে এসেছে। সিনেমার শুটিং হওয়ার কথা শুনে চারিদিক থেকে এতো মানুষ ভিড় করেছিল যে, শুটিং চালিয়ে যাওয়া সম্ভব হয়নি।

পরিচালক সোলায়মান আলী লেবু গণমাধ্যমকে জানায়, ‘পাবনায় প্রেম প্রীতির বন্ধন সিনেমার অ্যাকশন দৃশ্য ও গানের শুটিং করবেন বলে পরিকল্পনা করেছিলাম। মানুষের বাড়তি চাপে শুটিং শেষ না করে চলে আসতে হলো ঢাকায়।থ

সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। আরও আছেন নায়ক জয় চৌধুরী, মিশা সওদাগর, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ।

সিনেমার নায়ক জয় চৌধুরী সোমবার(০৪ অক্টোবর) রাতে ১১টায় জাগো নিউজকে বলেন, ‘ কিছুক্ষণ হলো ঢাকায় ফিরলাম। পাবনায় আর শুটিং করা যাচ্ছিল না। শুটিং স্পটে পুলিশ ছিল, ভলান্টিয়াররা ছিলেন, কিন্তু তারপরও দর্শকদের নিয়ন্ত্রণ করা যাচ্ছিল না। স্থানীয়রাও প্রভাব খাটাচ্ছিল। নানা রকম সমস্যা। তাই শুটিং বন্ধ করে দিতে হলো।

এই শুটিং কবে হবে জানতে চাইলে জয় বলেন, ‘পাবনার যে দৃশ্যগুলো পুরোপুরি শেষ হয়েছে, সেগুলো তো হয়েই গেছে, কিন্তু যেগুলো অর্ধেক হয়ে আছে, সেগুলো আবার নতুন করে নতুন কোনো লোকেশনে ধারণ করতে হবে। এ মাসের শেষের দিকে এফডিসিতে শুটিং হবে। তারপর আমরা যেগুলো পাবনাতে করতে পারলাম না সেগুলো করব ঢাকার বাইরে।

পাবনাতে শুটিং করার বিশেষ কারণ ছিল কি না জানতে চাইলে জয় বলেন, ‘মূলত হার্ডিঞ্জ ব্রিজে শুটিং করতেই ওই দিকে যাওয়া। হার্ডিঞ্জ ব্রিজে শুটিং করার অনুমতি পাওয়া যায় না বহু বছর ধরে। আমাদের পরিচালক চেয়েছিলেন সেখানে দৃশ্যধারণ করার। সঙ্গে আশে পাশে আরও কিছু দৃশ্যের শুটিং করার। সে জন্যই পাবনাতে শুটিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *