ঈদ উপহার নিয়ে নিজ আসনে অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী

ঈদ উপহার নিয়ে নিজ আসনে অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী

শাহাদত তালুকদার,নালিতাবাড়ী সংবাদদাতা: সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী ব্যক্তিগত তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে প্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে থ্রি পিস, সিনথেটিক শাড়ী ও ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, ট্রাউজার, টিশার্ট ও শার্ট বিতরন করেছেন।

সংসদ উপ নেতার নিজ আসনের দুই দিনের সফরের প্রথম দিনে ৩ এপ্রিল বুধবার সকাল থেকে প্রথম দিনের কর্মসূচি হিসাবে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়ন, রুপনাড়ায়ন কুড়া ইউনিয়ন, নালিতাবাড়ী ইউনিয়ন, কাকরকান্দি ইউনিয়ন, রামচন্দ্রকুড়া ইউনিয়ন মোট ৫ টি ইউনিয়নে বিতরণ সম্পন্ন করেন।

বিতরণের সময় এমপি বলেন, আমি আপনাদের জন্য প্রধানমন্ত্রী দেওয়া উপহার ও আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি ইউনিয়নে শিক্ষার্থী ও গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার নিয়ে আসছি। এসব আপনারা নিয়ে যাবেন এবং ঈদ উদযাপন করবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল, সহকারী পুলিশ সুপার দিদারুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহামেদ বকুল, হাজ্বী মো:মোশারফ হোসেন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন নালিতাবাড়ী থানার ওসি মনিরুল আলম ভূইয়া, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির নেতা বাবু গোপাল চন্দ্র সরকার। সবশেষ উপজেলা কৃষি অফিসের আয়োজনে মুজিব শতবর্ষ মঞ্চে আউশ ধানের বীজ উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *