ইসলামপুরে লকডাউন বাস্তবায়নে দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে প্রশাসন।

ইসলামপুরে লকডাউন বাস্তবায়নে দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে প্রশাসন।

মোঃ রুবেল মিয়া:জামালপুরের ইসলামপুরে করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও সড়কে প্রশাসনের কঠোর অবস্থান রয়েছে। ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এস মাজহারুল ইসলাম এর মাধ্যমে পরিচালিত হচ্ছে অভিযান । সঙ্গে আছে সেনাবাহিনী, ও পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। হোটেল-রেস্তোরাঁ, নিত্য প্রয়োজনীয় পণ্য ও ওষুধের দোকান ছাড়া শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল।
শুক্রবার (০২ জুলাই) সকাল থেকে শেরপুরের বেশ কিছু সড়ক ঘুরে এমন চিত্রই দেখা গেছে। ইউএনওর পাশাপাশি সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান (রোকন) সহ সেনাবাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের গাড়ি টহল দিচ্ছে সড়কে। আগের দিন প্রশাসনের কড়া অবস্থানের কারণে অনেকেই আজ ঘর থেকে বের হননি। যারা যুক্তিসঙ্গত কারণ ছাড়া বের হয়েছেন তাদের অনেককে জরিমানার মুখে পড়তে হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম বলেন, জনসাধারণকে সরকারি বিধিনিষেধ মানাতে আইন প্রয়োগের পাশাপাশি সচেতনও করা হচ্ছে। করোনা সংক্রমণের হার কমাতে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানেই থাকবে। এ সময়টাতে সবাইকে ঘরেই থাকতে হবে। বিনা কারণে বের হওয়া যাবে না। তবে যাদের খাদ্য সংকট হবে তারা যদি আমাদের জানান তাহলে তাদের খাদ্যসহায়তা দেওয়া হবে। এসময় সাস্থ্যবিধি মেনে চলার জন্য সকল জনসাধারনকে অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *