আসন্ন বড়দিন-২০২৩ উদযাপন উপলক্ষ্যে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন বড়দিন-২০২৩ উদযাপন উপলক্ষ্যে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :খ্রিস্টান ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ‘‘ বড়দিন ২০২৩’’ উদযাপন উপলক্ষ্যে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর ) সকাল ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা এর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ২৫ ডিসেম্বর ‘বড়দিন-২০২৩’ উদযাপন শেরপুর জেলায় নিছিদ্র নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে সম্পন্ন করার
জেলা পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা পরিকল্পনা সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করা হয়। শেরপুর জেলার গির্জাসমূহের নিরাপত্তা জোরদার করা সহ বড়দিন উদযাপন কমিটির করণীয় বর্জনীয় সংক্রান্তে বিভিন্ন বিষয় দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের নেতৃবৃন্দ আসন্ন ‘বড়দিন-২০২৩’ ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন সম্পন্ন করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ বিভিন্ন মতামত তুলে ধরেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য, ফায়ার সার্ভিসের প্রতিনিধি সহ জেলার পাঁচ থানার অফিসার ইনচার্জগণ এবং বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন শেরপুর জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *