৬মাসের সাজার হাত থেকে বাঁচতে ১৬ বছর এলাকা ছাড়া

৬মাসের সাজার হাত থেকে বাঁচতে ১৬ বছর এলাকা ছাড়া

স্টাফ রিপোর্টারঃ সু-দীর্ঘ ১৬ বছর আত্মগোপনে থাকার পর স্বেচ্ছায় আত্মসমর্পণ করেন মো. নজরুল ইসলাম নামে এক আসামি । তার বাড়ী নালিতাবাড়ী উপজেলার পশ্চিম সমশ্চুরা গ্রামে। সোমবার দুপুরে নালিতাবাড়ী থানায়
স্বেচ্ছায়  আত্মসমর্পণ করেন তিনি। পুলিশ জানায়,
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা মো. নজরুল ইসলামের (৪৫) এর নামে ২০০৪ সালে একটি  চুরির মামলা হয়। সেই মামলায় আদালত তাঁকে ছয় মাসের কারাদণ্ড দেন। সাজার ভয়ে নজরুল ইসলাম এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যান। সু-দীর্ঘ ১৬ বছর আত্মগোপনে থাকার পর রোববার বিকেলে তিনি স্বেচ্ছায় শেরপুরের নালিতাবাড়ী থানায় আত্মসমর্পণ করেন। পরে আজ সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।
দণ্ডপ্রাপ্ত আসামি মো. নজরুল ইসলাম নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পশ্চিম শমশ্চুড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
পুলিশ জানায়, চুরির মামলায় ২০০৪ সালে নজরুল ইসলামকে ছয় মাসের কারাদণ্ড দেন আদালত। সাজার খাটার ভয়ে এলাকা ছেড়ে তিনি মা-বাবা ও স্ত্রী-সন্তান রেখে ফেনীতে আত্মগোপনে চলে যান। সেখানে তিনি লেবারের কাজ সহ নানা কাজ করতেন। দ্বিতীয় বিয়েও করেছেন সেখানে। সেই সংসারে ১৪ বছর বয়সের এক কন্যাসন্তান আছে তাঁর। পরে তার বৃদ্ধ বাবা-মায়ের অনুরোধে সে তার ভুল বুঝতে পেড়ে পুলিশের কাছে ধরা দেন। তাকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *