হুইপ আতিক এমপির ৬৩তম জন্মদিন উপলক্ষে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও কেক কাটা অনুষ্ঠান- সত্য বয়ান

হুইপ আতিক এমপির ৬৩তম জন্মদিন উপলক্ষে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও কেক কাটা অনুষ্ঠান- সত্য বয়ান

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ, শেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি’র ৬৩ তম জন্মদিন উপলক্ষে ১ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাব মিলনায়তনে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে তার জন্মদিন পালন করা হয়।
এসময় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, কোষাধ্যক্ষ মলয় মোহন বল, দপ্তর সম্পাদক মোঃ আছাদুজ্জামান মোরাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রচার সম্পাদক মোঃ সোহেল রানা, নির্বাহী সদস্য সাবিহা জামান শাপলা, আলমগীর হোসেন, আবুল হাশিম, কাজী মাসুম, মিল্টন রিপোটার্স ইউনিটির সভাপতি জাহিদুল খান সৌরভ, সাধারন সম্পাদক বুলবুল আহম্মেদ, শাহরিয়ার শাকির, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি উপস্থিত ছিলেন।
পরে হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি উপস্থিত সকলকে সাথে নিয়ে তার জন্মদিনের কেক কাটেন। এছাড়াও কেক কাটা শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দগণ হুইপ আতিক এমপির সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *